E

Saturday, December 7, 2013

FOR BETTER SEX...............

***

যা না জানলেই নয় ( দ্রুত বীর্য স্খলন রোধ করবেন কিভাবে )

প্রথম প্রথম সব মানুষের ক্ষেত্রেই অনভিজ্ঞতা, লজ্জা, নিজের উত্তেজনা কে নিয়ন্ত্রন করতে না পারা ইত্যাদির কারনে এমন টা হতে পারে। চিন্তার কিছু নেই। সময় নিন, তাড়াহুড়া করে মিলিত হবেন না। এই মুহূর্তে আপনার চিকিৎসকের কাছে যাবার প্রয়োজন নেই বলেই মনে হয়। বিভিন্ন বিজ্ঞাপন দেখে বিভ্রান্ত হবেন না। আপনার যে সমস্যা, সেটা খুবি স্বাভাবিক।


সবার আগে দ্রুত
বলতে আপনি কি বোঝান তা বুঝতে হবে । একটি ছেলের যদি করার সময় ১০মিনিটের মাথায় বীর্যপাত হয়, সেটি সম্পূর্ণ স্বাভাবিক । একে দ্রুত বীর্যপাত বলা যাবে না । এমনকি ৬-৭ মিনিট ও স্বাভাবিক বলা হয় । আপনি তখনি আপনার এ বিষয় টি নিয়ে চিন্তা করবেন যখন আপনার তার থেকেও কম অর্থাৎ ১-৫ মিনিটে বের হয়ে যাবে । কেবল তখনি আপনি বলতে পারবেন যে আপনার এ সমস্যা অর্থাৎ দ্রুত বের হয়ে যাচ্ছে। চিন্তার কোন কারণ নেই । মূল আলোচনার আগে আর একটি প্রচলিত ধারণার কথা বলা যাক ।

অনেক মানুষ ই আছেন যারা মনে করেন তার অধিকাংশ সমস্যার কারণ মাস্টারবেশন । এটি ভুল ধারণা । মাস্টারবেশন বা হস্তমৈথুন সম্পুর্ণ স্বাভাবিক একটি ব্যপার । এতে আপনার কোন দিক দিয়েই কোন ক্ষতি হবার চান্স নেই ।


এই কথাটি বলার কারণ খুব ই সরল । কারণ অনেকেই মনে করে তার দ্রুত বীর্যপাতের আসল কারণ সে অনেক মাস্টারবেট করে । এখানে একটি থিওরি আছে ।বোঝানোর চেষ্টা করছি । ধরুণ আপনি বাথরুমে গেলেন মাস্টারবেশন করতে । আপনি যসি ২০ মিনিট ধরে করেন তাহলে অবশ্যই আপনার বাসা থেকে ডাকাডাকি হবে , না হলেও আপনার অবচেতন মন ই আপনাকে তাড়া দেবে । এজন্য যা হয় তা হল , অবচেতন ভাবেই ছেলেরা মাস্টারবেট করতে করতে দ্রুত কিভাবে বের করা যায় সেটা শিখে ফেলে । পরে সেক্স করার সময় মনের অজান্তেই হয়তো পেনিসের তার সেই স্পেশাল জায়গা অথবা তার সে বিশেষ স্টাইল সে ধরে ফেলে , ফলে তাড়াতাড়ি বের হয়ে যায় ।


এখন , যাদের আসলেই দ্রুত বের হয়ে যায় তারা কি করবেন ? কারণ অবশ্যই , আপনার গার্লফ্রেন্ড বা ওয়াইফ আপনার পেনিস মুখে নিল , আর আপনার বের হয়ে গেল কিছু করার আগেই , অথবা ধরলো আপনার পেনিস , সাথে সাথে বের হয়ে গেল , অথবা আপনার গার্লফ্রেন্ড বা পার্টনার হয়তো উত্তেজক কিছু করলো আপনার সাথে , তখনি বের হয়ে গেল । এগুলো হল সমস্যা। সলিউশনে যাই এবার আমরা ।


একটি ব্যপার স্বাভাবিক । ধরুন আপনি অনেকদিন করেন না , আপনার পার্টনারের সাথে অনেকদিন পর করতে গিয়ে উত্তেজনায় দ্রুত বের হয়ে আসলো স্পার্ম । এটি স্বাভাবিক , এতে ঘাবড়ানোর কিছু নেই । এটি আপনার অক্ষমতা নয় । এবার আসুন দেখি যাদের দ্রুত বের হয়ে যায় তারা কি কি করতে পারেন ...


-শরীর টাকে আপনার পার্টনারের শরীরের উপরে সমান্তরালে রাখার চেস্টা করুন।শরীরের পুরো ভার আপনার পার্টনারের উপর দিয়ে দিন।ওই অবস্থাতেই খুব রিলাক্স ভাবে আপ ডাউন করুন।মনে রাখবেন যদি শরীর আলগা করে আপ ডাউন করতে যান তবেই কিন্তু আউট হয়ে যাবে।


- হাতের ওপর জোর বাড়ানো । অনেক সময় দেখা যায় ছেলেরা করার সময় সব বা প্রায় সব ভর পেনিস এই দিয়ে থাকে , এতে দ্রুত বের হয়ে যেতে পারে তাই হাতে জোর বাড়াতে হবে ।


- এক পজিশনে বেশিক্ষণ না করে পজিশন বদলে বদলে করতে হবে ।


- একটি পদ্ধতি হল একবার বের করে দেয়া । আপনি আপনার স্পার্ম পার্টনার কে দেখিয়ে তার গায়ে অথবা অন্য কোথাও সেক্স এর আগেই বের করুন একবার। সে হর্নি হবে দেখে । এবার পেনিস টা ভালমত পানি দিয়ে ধুন । এবার ২মিনিট ব্রেক এর পর আস্তে আস্তে আবার কিসিং শুরু করুন । ১৫মিনিটের মাথায় আবার ঢুকাতে সক্ষম হবার কথা ।


- ঢোকানো অবস্থায় যদি আপনার মনে হয় যে এখনি বের হয়ে আসছে তখন আর সোজা ধাক্কা না দিয়ে ঘোরানো শুরু করুন । হাত দিয়ে পেনিস ধরবেন না ।


- একটি অভ্যাস প্র্যাকটিস করুন বাসায় । নিজে পেনিস কে উত্তেজিত করে বের হওয়ার ঠিক আগ মুহূর্ত পর্যন্ত নিয়ে যান , এর পর আবার স্বাভাবিক হোন বের না করে । এটি সপ্তাহে একবারের বেশি না করাই ভাল কারণ এতে দেহের ক্ষতি
হতে পারে ।
.....................................THANKS.

**


পৌরুষত্ত্বের শক্তি বাড়াতে চান???

সাধারণতঃ বিয়ের ১২/১৫ পনের বছরপর থেকে প্রায় সকল পুরুষেরই দৈহিক পৌরুষ শক্তি ক্রমান্বয়ে হ্রাস পেতে থাকে। আবার যদি ডায়াবেটিস- ধরে তাহলে নিয়ন্ত্রণে থাকলেও অতি দ্রুত শরীরের এই বিশেষ ইলেকট্রন প্রবাহ কমে যায়। যা আপনার সাংসারিক জীবনে কিছুটা হলেও বিরূপ প্রভাব বিস্তার করে। এথেকে পরিত্রাণের জন্য কিছু সহজউপায় আছে যা প্রথমত পালন করা সহজ মনে হলেও কন্টিনিউ করা কঠিন। নিম্রে উপায়গুলি বলে দিচ্ছি :

প্রতিদিন খেতে হবে (বেশি না খাওয়াই ভাল)
১।-এ্যলমন্ড (কাঠ বাদাম) ৩/৪টি (সাধারণ দোকানে অনেক দাম বেশী তাই কাওরান বাজার কিচেন মার্কেটের দোতালায় পাওয়া যায় ৪৩০ টাকা কেজি সেখান থেকে ২৫০ কিংবা ৫০০ গ্রাম নিতে পারেন। অনেকদিন চলে যাবে এতে।)
২।-ছোট কলা (চম্পা) ১টি
৩।-গাভীর দুধ – আধা কাপ
৪।-আঙ্গুর – ৩/৫টি না পেলে রসুনের কোয়া ছোটগুলো কাচা ৩/৫টি । তবে দুধ এবং আঙ্গুর বা রসুন খাওয়ার মধ্যে কমপক্ষে ৪-৫ঘন্টা ব্যবধান থাকতে হবে। নচেত শরীরের রক্তের ক্ষতি করে।
৫।-ই-ক্যাপ-২০০ এমজি (ক্যাপসুল)প্রতিদিন রাতে ১টি করে (যাদের ডায়াবেটিস আছে তাদের জন্য প্রযোজ্য- তবে কেউ প্রয়োজনে ডাক্তারের পরামর্শ নিতে পারেন )
......................................THANKS.


**


সেক্স বাড়ানোর ঔষধনিয়ে কিছু কথা যারা সহবাসেরপূর্বে বা শখের বসের যৌন শক্তি বাড়ানো ঔষধ
ইয়াবা অথবা ট্যাবলেট সেবন করেন.তাদের জন্য
একটি পরামর্শ সেক্স বাড়ানো জন্য যৌন শক্তি বর্ধক ট্যাবলেট
খাবেন না । এই ঔষধ পুরুষ কে ধ্বজভংগ রোগের দিকে ঠেলে দেয় কিছু
ক্ষেত্রে মানুষকে মৃত্যুর ঠেলে দেয় । যৌন শক্তি বাড়ানো জন্য কোন ঔষধ সেবনের প্রয়োজন
নেই.গবেষনায়দেখা যায় পুরুষের পুষ্টিকর খাদ্য খাওয়ার
মাধ্যমেযৌন শক্তি পেয়ে থাকে । এক্ষেত্রে গাভীর খাঁটি দুধ ও
ডিমের ভূমিকা অসাধারন। যৌনশক্তি বাড়ানোর ক্ষেত্রে ইউনানী ঔষধগুরুত্বপূর্ন
ভূমিকা রাখতে পারে । এজন্য অবশ্যই অভিঞ্জ ও রেজিষ্টার্ড
হাকীমের পরামর্শ নিতে হবে । মনে রাখবেন
রাস্তা ফুটপাতে থেকে যৌন শক্তিবর্ধক ট্যাবলেট
কেনাথেকে বিরত থাকুন । যৌন বাড়ানোর কোন মন্ত্র আছে বলেবিঞ্জান বিশ্বাস করেন
না। যারা আপনাকে মন্ত্র পড়ে সহবাসের পরামর্শ দেয়.নিছক
আপনার সাথে প্রতারনা করে মাত্র। তাই যে কোন চিকিত্সা বা পরামর্শের জন্য রেজিষ্টার্ড
চিকিত্সকের পরামর্শ নিন !

...................................THANKS. 
**

 মেয়েদের যৌনতা নিয়ে কিছু তথ্য...


ছেলেরা মেয়েদের যৌনতা নিয়ে খুব কম তথ্য
জানে, সবার সুবিধার্থে কিছু তথ্য দিলামঃ

১. মেয়েদের যৌন চাহিদা ছেলেদের ৪ ভাগের
এক ভাগ। কিশোরী এবং টিনেজার মেয়েদের যৌন
ইচ্ছা সবচেয়ে বেশী। ১৮ বছরের পর
থেকে মেয়েদের যৌন
চাহিদা কমতে থাকে, ৩০ এর পরে ভালই কমে যায়।

২. ২৫ এর উর্দ্ধ মেয়েরা স্বামীর
প্রয়োজনে যৌনকর্ম করে ঠিকই কিন্তু একজন
মেয়ে মাসের পর মাস যৌনকর্ম
না করে থাকতে পারে কোন সমস্যা ছাড়া।

৩. মেয়েরা রোমান্টিক কাজকর্ম
যৌনকর্ম চেয়ে অনেক বেশী পছন্দ করে।
বেশীরভাগ মেয়ে গল্পগুজব হৈ হুল্লোর
করে যৌনকর্মর চেয়ে বেশী মজা পায়।

৪. মেয়েরা অর্গ্যাজম করে ভগাংকুরের
মাধ্যমে, মেয়েদের অর্গ্যাজমে কোন
বীর্য বের হয় না। তবে পেটে প্রস্রাব
থাকলে উত্তেজনায় বের
হয়ে যেতে পারে। মেয়েদের
“বীর্যপাত” বলে কিছু নেই। কেউ
যদি দাবী করে তাহলে সে মিথ্যা বলছে।

৫. ভগাংকুরের মাধ্যমে অর্গ্যাজমের জন্য
সেক্সের কোন দরকার নেই।

৬. যোনিতে পেনিস
ঢুকালে মেয়েরা মজা পায় ঠিকই কিন্তু
অর্গ্যাজম হওয়ার সম্ভাবনা ১% এর চেয়েও
কম।

৭. লম্বা পেনিসের
চেয়ে মোটা পেনিসে মজা বেশী।
লম্বা পেনিসে বেশীরভাগ
মেয়ে ব্যাথা পায়।

৮. মেয়েদের যোনির সামান্য ভেতরেই
খাজ কাটা গ্রুভ থাকে, পেনিসের
নাড়াচাড়ায় ঐসব খাজ
থেকে মজা তৈরী হয়। এজন্য বড়
পেনিসের দরকার হয় না। বাচ্চা ছেলের
পেনিসও এই মজা দিতে পারে।

................thanks.
**

পুরুষদের যদি উত্তেজনা কম
থাকে সে ক্ষেত্রে নারীর উচিত
পুরুষকে উত্তেজিত করে তোলা।
নারী বিভিন্ন
ভাবে পুরুষকে উত্তেজিত
করে তুলতে পারে। বিশেষ
করে নারী তার স্তন, স্তনবৃন্ত, কিটোরিস
ইত্যাদি উত্তেজক শারীরিক অংশের
স্পর্শ দ্বারা পুরুষকে উত্তেজিত
করে তুলতে পারে।
পুরুষত্বহীনতা সমস্যা মোকাবেলায়
নারীর ভূমিকা রয়েছে খুব বেশি।
নারী পুরুষকে বিভিন্ন
ভাবে উত্তেজিত করে আবার
তাকে শিথিল করে তার লিঙ্গের
দৃঢ়তা বাড়াতে পারে।
স্ত্রী দিনে অন্তত তিন চার বার
স্বামীর দৃঢ়তা বাড়াতে এ
কাজটি করতে পারে।
লিঙ্গের উত্তেজনা দীর্ঘণ
ধরে না রেখে পুরুষের উচিত একবার
লিঙ্গ শিথিল করে আবার লিঙ্গের
উত্তেজনা তৈরী করা।
এতে করে পুরুষত্বহীনতার
সমস্যা কিছুটা কমতে পারে।

................thanks. 
**
 যৌন শক্তি বৃদ্ধি করে এমন ৭ খাবার

যৌন স্বাস্থ্যে সমস্যা থাকলেও বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় যৌন সমস্যা নিয়ে লজ্জায় কেউ আলোচনা করে না। প্রকৃতিতেই লুকিয়ে আছে যৌন স্বাস্থ্য সমস্যার অনেক সমাধান। প্রতিদিন খাবার তালিকায় কিছু পরিবর্তন নিয়ে এলেই স্বাস্থ্যকর যৌন জীবন লাভ করা সম্ভব। আসুন জেনে নেই যৌন স্বাস্থ্যের জন্য উপকারী এমন ৭টি খাবারের কথা।

পালং শাক ও অন্যান্য সবজি
পালং শাকে আছে প্রচুর পরিমাণ ম্যাগনেসিয়াম। ম্যাগনেসিয়াম শরীরে রক্ত চলাচল বৃদ্ধি করে। জাপানের গবেষকদের মতে শরীরে রক্ত চলাচল বাড়লে যৌন উদ্দীপনাও বাড়ে। পালং শাক ও অন্যান্য বিভিন্ন রকম শাক,ব্রকলি, লেটুস, ফুলকপি, বাঁধাকপি এগুলোতে রয়েছে ফলেট, ভিটামিন বি সহ অন্যান্য অ্যান্টিঅক্সিডেন্ট। এগুলো সুস্থ যৌন জীবনের জন্য অত্যন্ত প্রয়োজনীয় কিছু উপাদান।

চিনি ছাড়া চা
প্রতিদিন দুধ-চিনি ছাড়া চা পান করলে শরীরে প্রচুর অ্যান্টিঅক্সিডেন্ট পাওয়া যায়। চা ব্রেইন কে সচল করে, রক্ত চলাচল বাড়ায় ও স্মৃতিশক্তি বাড়াতে সহায়তা করে। প্রতিদিন অন্তত দিন থেকে ৫ কাপ পর্যন্ত চিনি ছাড়া সবুজ চা বা রঙ চা খেলে যৌন স্বাস্থ্য ভালো থাকে এবং শরীরের ওজন কিছুটা হলেও কমে যায়।

রঙিন ফল
যৌন স্বাস্থ্য ভালো রাখতে চাইলে প্রতিদিন খাবার তালিকায় রঙিন ফলমূল রাখুন। আঙ্গুর, কমলা লেবু, তরমুজ, পিচ ইত্যাদি ফল যৌন ক্ষমতা বৃদ্ধির জন্য অত্যন্ত উপকারী। ইউনিভার্সিটি অফ টেক্সাসের মেডিকেল টিমের গবেষণা অনুযায়ী একজন পুরুষের প্রতিদিনের খাবার তালিকায় অন্তত ২০০ মিলিগ্রাম ভিটামিন সি থাকলে তার স্পার্মের কোয়ালিটি উন্নত হয়। আবার টেক্সাসের A&M ইউনিভার্সিটির মতে তরমুজ শরীরে যৌন উদ্দীপনা বৃদ্ধি করে। তারা যৌন উদ্দীপক ওষুধ ভায়াগ্রার সাথে তরমুজের তুলনা করেছেন।

ডিম
ডিম সেদ্ধ হোক কিংবা ভাজি, সব ভাবেই ডিম যৌন স্বাস্থ্যের জন্য অত্যন্ত উপকারী একটি খাবার। ডিমে প্রচুর পরিমাণে ভিটামিন বি-৫ ও বি-৬ আছে যা শরীরের হরমোনের কার্যক্রম ঠিক রাখে এবং মানসিক চাপ কমাতে সাহায্য করে। প্রতিদিনের সকালের নাস্তায় একটি করে ডিম রাখুন। এতে আপনার শরীর শক্তি পাবে এবং যৌন ক্ষমতা বৃদ্ধি পাবে।

বাদাম ও বিভিন্ন বীজ
কুমড়োর বীজ, সূর্যমূখীর বীজ, চিনা বাদাম, কাজু বাদাম, পেস্তা বাদাম ইত্যাদিতে শরীরের জন্য প্রয়োজনীয় মনোস্যাচুরেটেড ফ্যাট আছে এবং এগুলো শরীরে উপকারী কোলেস্টেরল তৈরী করে। সেক্স হরমোন গুলো ঠিক মতো কাজ করার জন্য এই কোলেস্টেরল অত্যন্ত প্রয়োজনীয়। তাই প্রতিদিন অল্প করে হলেও বাদাম খাওয়ার চেষ্টা করুন। এতে আপনার যৌন স্বাস্থ্য ভালো থাকবে।

তৈলাক্ত মাছ
তৈলাক্ত মাছে রয়েছে ওমেগা ৩ ফ্যাটি এসিড যা সুস্থ যৌন জীবনের জন্য অত্যন্ত উপকারী। সামুদ্রিক মাছেও প্রচুর পরিমাণে ওমেগা ৩ ফ্যাটি এসিড থাকে। ওমেগা ৩ ফ্যাটি এসিড DHA O EPA শরীরে ডোপামিন বাড়িয়ে দেয় এবং মস্তিষ্কে উদ্দীপনা জাগিয়ে তোলে। তৈলাক্ত ও সামুদ্রিক মাছ খেলে শরীরের রক্ত চলাচল বৃদ্ধি পায় এবং গ্রোথ হরমোনের নিঃসরন হয়। ফলে যৌন স্বাস্থ্য ভালো থাকে এবং যৌন ক্ষমতা বৃদ্ধি পায়।

ডার্ক চকোলেট
ডার্ক চকোলেটে আছে ফেনিলেথ্যালামাইন নামক একটি উপাদান যা শরীরে বাড়তি যৌন উদ্দীপনা তৈরী করে। গবেষণায় জানা গেছে যে ডার্ক চকোলেট খেলে সঙ্গীর প্রতি আকর্ষণবোধও বেড়ে যায়। এছাড়াও ডার্ক চকোলেটে প্রচুর পরিমাণে অ্যান্টিঅক্সিডেন্ট আছে। তাই প্রতিদিন শতকরা ৭০ ভাগ কোকোযুক্ত ডার্ক চকোলেটের ২ ইঞ্চির একটি টুকরো খেয়ে নিন। মাত্র ১০০ ক্যালরী আছে এই আকৃতির একটি টুকরোতে যা আপনার যৌন স্বাস্থ্যের জন্য অত্যন্ত উপকারী।

..............THANKS. 
**

পুরুষের লিঙ্গ বড় করার চেষ্টা এবং এর বাস্তবতা
-------------------------সব টুকু পড়বেন -------------------------------
প্রায় একশত বছরের বেশি সময় ধরে এর জন্য বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা অথবা চেষ্টা করেও লিঙ্গের আকার পরিবর্তনে তেমন একটা ভাল ফলাফল/আবিষ্কার আসেলেই হয়নি। তবে এটা সত্যযে - বিভিন্ন খাবার বড়ি, ক্রিম, ব্যায়াম, লকিং মেশিন এবং অস্ত্রপ্রচারের মাধ্যমে এখন মানুষ তার লিঙ্গের আকার পরিবর্তনের চেষ্ট করে থাকে। কিন্তু সত্যিকার অর্থে তাদের কোনটিই হয়তো কার্যকর হয়না। বরং এ রকম চেষ্টার ফলে অনেক পুরুষ লিঙ্গত্থান সমস্যা সহ নানবিধ যৌন জটিলতায় পতিত হন।

ডক্টর মাইকেল ও'লেয়ারী (প্রফেস্যার, হাবর্ড মেডিক্যাল স্কুল। ইউরোলজিষ্ট, ব্রিগহাম এন্ড ওমেন্স হসপিটাল ইন বোষ্টন) বলেন, "বিশ্বাস করুন, আমি যদি জানতাম কি করে নিরাপদে এবং সত্যিকারেই লিঙ্গের আকার বড় করা যায় - তাহলে আমি তা প্রেসক্রাইব করে কোটিপতি হয়ে যেতাম। কিন্তু আমি এটা জানিনা - এমনকি এখনো এ রকম কোন পদ্ধতি আবিষ্কার-ই হয়নি!"।

কত ছোট কে ছোট বলেবেন?
প্রায় অর্ধেক প্রাপ্ত বয়স্ক পুরুষ মনে করেন তাদের পুরষাঙ্গ অনেক ছোট। বিশ্বজুড়ে সাধারনত উত্তেজিত লিঙ্গের গড় আকার ৫ থেকে ৬ ইঞ্চি। তবে লিঙ্গের আকার ব্যাক্তি এবং অঞ্চলভেদে অনেক পাথ্যর্ক দেখা যায়। আমাদের দেশ তথা দক্ষিন এশিয়ার পুরুষের জন্য সর্বচ্চো ৬ ইঞ্চি একটি ভাল আকার। বিরল ক্ষেত্রে পারিবারিক (জেনেটিক) এবং হরমোন জনিত সমস্যার কারনে ৩ ইঞ্চির চেয়েও অনেক ছোট লিঙ্গ দেখা যায়। ঔষধ শাস্ত্রে এটি মাইক্রোপেনিস নামে পরিচিত। তবে অনেকের ক্ষেত্রে প্রোষ্টেইট ক্যান্সার অপারেশান সহ নানা রোগের কারনে লিঙ্গের আকার ছোট হয়ে যেতে পারে।

ভুল ধারনা সমুহঃ
আমাদের মাঝে অনেকেরই একটি ভুল ধারনা আছে যে - অতিরিক্ত হস্তমৈথুন করলে লিঙ্গের আকার ছোট হয়ে যায়। এটা মোটেও সত্য নয় তবে কিছুটা বক্রতা আসতে পারে হয়ত । আসলে লিঙ্গ পাকৃতিক ভাবে ছোট বা বড় হয়ে যেতে পারেনা। এটি শুধু উত্তেজনার সময় পর্যাপ্ত রক্ত সঞ্চালনের মাধ্যমে আকার পরিবর্তন করে।

অনেক পুরুষ কিংবা নারী পর্ন ফিল্ম দেখে লিঙ্গের আকার এবং মিলেনের সময় নিয়ে নিজের মধ্যে একপ্রকার নেগেটিভ ধারনা করে রাখে। সত্যিকার অর্থে ছবিতে নায়ক তারাই হয় যারা অন্যদের তুলনায় হ্যান্ডসাম হয়। পর্নষ্টারও তার ব্যতিক্রম নয়। পর্নগ্রাফিতে ক্যামেরা এমন এঙ্গেল এ ধরা হয় যাতে ভিজ্যুয়ালী লিঙ্গকে বড় দেখা যায়। উদাহরন স্বরুপ আপনি যদি কোন একটি উচু স্থানে থেকে নিচে দাড়ানো আপনার কোন বন্ধুর ছবি তোলেন তাহলে তাকে খাটো দেখাবে। তেমনি যদি আপিনি মাটিতে বসে কিছুটা উপরে দাড়ানে অবস্থায় আপনার বন্ধুর ছবি তোলেন তাহলে একই ব্যাক্তিকে অনেক লম্বা দেখাবে। আর সে জন্যই আমরা যখন মাথা নিচু করে আমাদের নিজের লিঙ্গ দেখতে যাই তখন ভিজ্যুয়াল ইল্যুশানের কারনে আমাদের লিঙ্গের আকার প্রকৃত আকারের চেয়ে ছোট দেখা যায়।

এখানে এ বিষয়টি বলে রাখতে চাই - পর্ন ফিল্মে আমরা দেখি একই যুগল ২০/২৫ মিনিট মিলন করছেন। সত্যিকার অর্থে তাদের এই ২০ মিনিট এর মিলন দৃশ্যের শুটিং হয়েছে ২/৩ দিন ধরে। তাদের অনেকবারের মিলনের দৃষ্টিনন্দন অংশগুলো ভিডিও এ্যাডিটে কাট-ছাট করে একটি ক্লিপ বাজারে আসে। তাই পর্ন ফিল্ম দেখে আকার এবং মিলনের সময় নিয়ে আমাদের হতাশ হবার অবকাশ নেই।

যৌন তৃপ্তির জন্য আকার মুল বিষয় নয়। প্রধান বিবেচ্য বিষয় হচ্ছে মিলনে এবং সিঙারে আপনার কারুময়তা। আপনি যত বেশি সৃষ্টিশীল পদ্ধতিতে নারীকে "অন" করবেন সে তত বেশি আপনার পার্সোনলিটির প্রতি আবেগী হবে।

আমাদের নারী ফ্যানদের বলছি: নারীর ক্ষেত্রে একটি গুরুত্বপুর্ন বিষয় হল - মিলনকালে পেনিট্রেশান (যোনীতে লিঙ্গ প্রবেশ করানো) থেকে সর্ব আনন্দ নিতে হবে তা নয় (শুধু পেনিট্রেশানে কোন পুরুষই নারীকে তৃপ্ত করতে পরেনা) বরং সিঙার (ফোর প্লে) বস্ত্র হরন সহ সকল বিষরের সংমিশ্রনে যৌন মিলনেরে যে প্যাকেজ তা থেকে পরিপুর্ন তৃপ্তি অর্জন সম্ভব। এর জন্য আপনার সঙ্গীর ভাললাগা, তার শরীরের কোন অংশ অতি সংবেদনশীল তা আবিষ্কার করা, যৌন আসনের পরিবর্তন করে যে আসন সর্বচ্চো কার্যকর তা জানার পর যে কোন যুগল সহজে তাদের শাররীক কাম আগুন নিভাতে সক্ষম হবেন। তাই সম্পর্ক যত পুরোনো - পুর্নতৃপ্তির পরিমানও বেশি হয়। শাররীক মিলন একটি শিল্প - এটা রপ্ত করুন। আপনার নিজের জন্য এবং আপনার সঙ্গীর জন্য।
............THANKS 
**
 
সহবাস সর্ম্পকিত যা জানতেই হবেঃ

(১) সহবাস শেষে প্রস্রাব করে নেয়া জরুরি।

(২) একবার সহবাস এর পর আবার সহবাস
করতে চাইলে যৌনাঙ্গ ও হাত
ধুয়ে নিতে হবে।

(৩) সহবাস এর পর সাথে সাথে গোসল
করে নেয়া উত্তম। অন্ততঃ অযু করে নেয়া।

(৪) সহবাস এর পর অন্ততঃ কিছুক্ষন
ঘুমানো উত্তম।

(৫) জুমআর দিন অর্থাৎ বৃহস্পতিবার
রাতে ও শুক্রবার সহবাসল্প
করা মোস্তাহাব (নফল)।

(৬) সহবাস এর বিষয় কারো নিকট প্রকাশ
করা নিষেধ।
এটা একদিকে নির্লজ্জতা অন্যদিকে স্বামী/
স্ত্রীর হক নষ্ট করা।

(৭) স্বপ্নদোষের পর সহবাস
করতে চাইলে প্রস্রাব
করে নিবে এবং যৌনাঙ্গ ধুয়ে নিতে হবে।

(৮) অবশ্যই অবশ্যই পরবর্তী ওয়াক্ত
নামাজের কথা খেয়াল রাখো।
নামাজতো কোনো ভাবেই ছাড়া যাবে না ।

(৯) সহবাস এর পর মধু এবং দুধ
খাওয়া উপকারি ।

(১০) স্ত্রীকে বলুন তোমার সাথে আজ
সহবাস করে অনেক মজা পেয়েছি।
তাহলে সে মনে মনে খুশি হবে এবং পরবর্তীতে
করার জন্য মুখিয়ে থাকবে।
............thanks
**
• স্ত্রীকে দ্রুত তৃপ্তির উপায় •|•
1। গালে ঠোঁটে ঘন ঘন চুম্বন করা।
২। স্ত্রীর ঊরুদেশ জোরে জোরে মৈথুনের
আগে ঘর্ষণ করা।
৩। সম্ভোগের আগে যোনিদেশ, ভগাঙ্কুর
কামাদ্রি আলতো ভাবে ঘর্ষণ করা।
৪। ভগাঙ্কুর মর্দন।
৫। মৈথুনকালে স্তন মর্দ্দন।
৬। সহাবাসের
আগে যদি পুরুষাঙ্গের আগায় খুব সামান্য
পরিমাণ কর্পূর লাগানো হয় তবে স্ত্রী দ্রুত
তৃপ্তি লাভ ক’রে থাকে।
তবে কর্পূর যেন বেশি না হয়,
তাতে স্ত্রী যোনি ও পুরুষাঙ্গ জ্বলন
অনুভূত হ’তে পারে।
..................thanks
**
 সেক্স বাড়ানোর ঔষধনিয়ে কিছু কথা -->

যারা সহবাসেরপূর্বে বা শখের বসের যৌন শক্তি বাড়ানো ঔষধ ইয়াবা অথবা ট্যাবলেট সেবন করেন.তাদের জন্য একটি পরামর্শ সেক্স বাড়ানো জন্য যৌন শক্তি বর্ধক ট্যাবলেট
খাবেন না । এই ঔষধ পুরুষ কে ধ্বজভংগ রোগের দিকে ঠেলে দেয় কিছু ক্ষেত্রে মানুষকে মৃত্যুর ঠেলে দেয় । যৌন শক্তি বাড়ানো জন্য কোন ঔষধ সেবনের প্রয়োজন নেই.গবেষনায়দেখা যায় পুরুষের পুষ্টিকর খাদ্য খাওয়ার মাধ্যমেযৌন শক্তি পেয়ে থাকে । এক্ষেত্রে গাভীর খাঁটি দুধ ও ডিমের ভূমিকা অসাধারন। যৌনশক্তি বাড়ানোর ক্ষেত্রে ইউনানী ঔষধগুরুত্বপূর্ন ভূমিকা রাখতে পারে । এজন্য অবশ্যই অভিঞ্জ ও রেজিষ্টার্ড হাকীমের পরামর্শ নিতে হবে । মনে রাখবেন রাস্তা ফুটপাতে থেকে যৌন শক্তিবর্ধক ট্যাবলেট কেনাথেকে বিরত থাকুন । যৌন বাড়ানোর কোন মন্ত্র আছে বলেবিঞ্জান বিশ্বাস করেন না। যারা আপনাকে মন্ত্র পড়ে সহবাসের পরামর্শ দেয়.নিছক আপনার সাথে প্রতারনা করে মাত্র। তাই যে কোন চিকিত্সা বা পরামর্শের জন্য রেজিষ্টার্ড চিকিত্সকের পরামর্শ নিন !
..........................thanks 
**
 স্বপ্নদোষ কমানোর উপায়ঃ
১. রাতে ঢিলাঢালা জামাকাপড়
পরে ঘুমান
২. অতিরিক্ত যৌন চিন্তা বাদ দিন
৩. পর্ণ দেখা বন্ধ করুন
৪. রাতে ঘুমানোর আগে প্রস্রাব
করে ঘুমান
৫. মাঝরাতে ঘুম থেকে উঠে আবার
প্রস্রাব
করুন
৬. রাতে ঘুমানোর আগে কিছু বরফ
নিয়ে অণ্ডকোষের
চারপাশে কিছুক্ষন
মালিশ
করে তারপর ঘুমান ।
৭. হস্তমৈথুন এবং যৌনমিলন নিয়মিত
করলে এম্নিতেই স্বপ্নদোষ কম হবে ।
৮. এরপরও
যদি না কমে তবে দেরি না করে ডাক্তার
দেখান ।.
.....................thanks









1 comment:

  1. If u copy any post it will be better if u give credit link.
    http://homeosexsolution.blogspot.com/

    ReplyDelete